ঢাকাবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ৫ শতাধিক দরিদ্র মানুষ প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী পেলেন

দিনাজপুর বার্তা
মে ৬, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেছেন, করোনার এই মহামারিতে মানুষ যেন কষ্টে না থাকে এবং আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর বাড়ীতে আনন্দ ও উৎসাহ করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী প্রতিবারের ন্যায় এবারও করোনাকালীন সময়ে কর্মহীন মানুষদের বিভিন্ন ধরনের সহায়তা দিয়ে আসছেন। তিনি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে নিজ, পরিবার, সমাজ ও দেশকে ভালো রাখার স্বার্থে সবাইকে মাস্ক ছাড়া বাহিরে বের না হওয়ার আহবান জানান।
৬ মে বৃহস্পতিবার দিনাজপুর ষ্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে করোনা দূর্যোগে ক্ষতিগ্রস্ত গৃহকর্মী, মেসকর্মী ও তৃতীয় লিঙ্গের (হিজড়া সম্প্রদায়) ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার (খাদ্য সহায়তা) বিতরণকালে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী একথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন বিপিএম.পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচএম মাগফুরুল হাসান আব্বাসী প্রমুখ।
অনুষ্ঠানে দিনাজপুরের ৫০ জন তৃতীয় লিঙ্গ (হিজড়া সম্প্রদায়) এবং ৪৫০ জন করোনাকালীন ক্ষতিগ্রস্ত গৃহকর্মী, মেসকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।