ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত

দিনাজপুর বার্তা
মে ১, ২০২১ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

জিন্নাত হোসেন ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমজীবী মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন বলেছেন, একাত্তরের দেশ স্বাধীন হওয়ার অল্প সময়ের মধ্যে বাংলাদেশের কলকারখানাগুলো জাতীয়করণ করে শ্রমিকদের কাজের সুযোগ করে দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু। কারণ যারা কৃষক শ্রমিক মেহনতি মানুষ, শ্রমজীবী মানুষ, খেঁটে খাওয়া মানুষ তাদের কল্যাণের জন্যই এই স্বাধীনতা। কাজেই আওয়ামী লীগ যখনই সরকারে এসেছে সব সময় সাধারণ মানুষের কল্যাণেই কাজ করেছে। তিনি বলেন, শ্রমজীবী মানুষের ভাগ্য পরিবর্তন করা বর্তমান সরকারের লক্ষ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শ্রমিকের কল্যাণ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।
জাতীয় শ্রমিক লীগ দিনাজপুর জেলা শাখা আয়োজিত শ্রমিক লীগের জেলা কার্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে স্বল্প পরিসরে মহান মে দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দীন এ সব কথা বলেন। দিনাজপুর জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. তরিকুল ইসলাম-এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মো. নূর ইসলাম, মো. শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, দপ্তর সম্পাদক মো. মঞ্জুরুল হাসান সানু, বাংলাদেশ নির্মাণ শ্রমিক লীগের সভাপতি মো. সেলিম, জেলা মহিলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোছাঃ শরিফা বেগম, নশিপুর পাট বীজ খামার শ্রমিক লীগের সভাপতি নিতাই চন্দ্র, ভটভটি শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সোহেল, যুব শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. হামিদুল ইসলাম বকুল প্রমুখ।
আলোচনা সভার পূর্বে মহান মে দিবস উপলক্ষ্যে দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আলাউদ্দীন এর নেতৃত্বে সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।