ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে প্রাইভেটকারে ফেনসিডিল পাচারের সময় ৩ নারীসহ আটক ৫

দিনাজপুর বার্তা
মে ১, ২০২১ ৩:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

হাকিমপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলায় প্রাইভেট কারের যাত্রী বেশে ফেনসিডিল পাচারের সময় ৩ নারী ও দুই পুরুষকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাত ১ টার দিকে হিলি-ঘোড়াঘাট সড়কের পরিহরপুর নামক স্থান থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আটাপাড়া গ্রামের জেকের আলীর স্ত্রী বানু বেওয়া (৫৫), সিরাজ সরদারের স্ত্রী রাজিয়া সুলতানা (৫০), সোহেল রানার স্ত্রীর মাজেদা বেগম (৩২), খান সাত্তারের ছেলে মাসুদ রানা (৩৮) এবং জেলার পাশ^বর্তী নবাবগঞ্জ উপজেলার ছিরম গ্রামের আবু বক্করের ছেলে আবু সাঈদ (২৫)। হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, হাকিমপুর উপজেলার হরিহরপুর নামক এলাকায় সন্দেহজনক একটি প্রাইভেটকার আটক করলে প্রাইভেট কারে থাকা যাত্রীদের শরীরের বিশেষ কায়দায় ফেন্সিডিল বহন করার সময় তাদের কাছ থেকে ১৭৭ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। এবং প্রাইভেট কারটি জব্দ করা হয়। গতকাল শুক্রবার তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।