বীরগঞ্জে ব্যক্তিগত তহবিল হতে দুঃস্থ্য রোগীদের আর্থিক সহায়তা দিলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি | দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বীরগঞ্জে ব্যক্তিগত তহবিল হতে দুঃস্থ্য রোগীদের আর্থিক সহায়তা দিলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি
দিনাজপুর বার্তা এপ্রিল ৩০, ২০২১, ২:৪০ অপরাহ্ণ | পড়া হয়েছে ৩৭ বার |

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, মাদক নয়, খেলাধূলাকে আপন করতে হবে যুবকদের। কিন্তু বর্তমান প্রেক্ষাপট ভিন্ন। বেশির ভাগ যুবক হাতে মোবাইল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে ব্যস্ত সময় পার করেন। এতে করে খেলাধুলার সময় নষ্ট করছে তারা। তিনি বলেন, দিন শেষে যেমন পরিবার খুবই গুরুত্বপূর্ণ। তেমনি ভাবে আমাদের দেশও গুরুত্বপূর্ণ। দেশকে ভালবাসতে হবে। আর বর্তমান প্রাণঘাতী করোনা সংক্রমন এড়াতে সতর্ক থেকে সরকার ঘোষিতা স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সব সময় মাস্ক পরিধান করতে হবে।
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল হতে দুঃস্থ রোগীদের উন্নত চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান এবং খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল হতে ৩ জন দুঃস্থ রোগীর মাঝে নগদ ১৫ হাজার টাকা করে মোট ৪৫ হাজার টাকা এবং ২৬ জন খেলোয়াড় এর মাঝে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।
এসময় উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী’র সঞ্চালনায় বক্তব্য রাখেন ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ডালিম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম প্রমুখ।

এই পাতার আরো খবর -
১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০২ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
এশা রাত ৮:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়