ঢাকাবুধবার , ২৮ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

চিরিরবন্দরে বোরো ধানের নমুনা শস্য কর্তন শুরু

দিনাজপুর বার্তা
এপ্রিল ২৮, ২০২১ ৩:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

চিরিরবন্দর সংবাদদাতা ॥ চিরিরবন্দরে বোরো ধানের ফলন নির্নয়ে নমুনা শস্য কর্তন উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের বড়গ্রামের কৃষক আনিসুর রহমানের বোরো ক্ষেতে ব্রি ধান ২৮ জাতের এ বোরো ধান কর্তন উদ্বোধন করেন উপজেলা কৃষি অফিসার মোঃ মাহমুদুল হাসান।
এ সময় অতিরিক্ত কৃষি কর্মকর্তা মোছা: জোহরা সুলতানা শারমিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান ও মোঃ আশরাফ সিদ্দিকী, সংশ্লিষ্ট ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা ফনি ভূষন রায়সহ স্থানীয় কৃষকগণ উপস্থিত ছিলেন। উপজেলা কৃষি কর্মকর্তা জানান, পুরো উপজেলায় এ মৌসুমে রাশিয়ান কাটারী, শম্পা কাটারী, ব্রি ২৮, ব্রি ২৯, ব্রি ৫০, ব্রি ৫৮, ব্রি ৮১, ব্রি ৮৮, ব্রি ৮৯, বিআর ১৬, হাইব্রিডসহ বিভিন্ন জাতের ১৯ হাজার ৮ শত ৭৫ হেক্টর জমিতে বোরো চাষ হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।