ভিক্ষাবৃত্তির মানসিকতা স্বাধীন সত্তাকে বিলুপ্ত করে দেয় : এমপি গোপাল | দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
ভিক্ষাবৃত্তির মানসিকতা স্বাধীন সত্তাকে বিলুপ্ত করে দেয় : এমপি গোপাল
দিনাজপুর বার্তা এপ্রিল ২৭, ২০২১, ১০:৩২ অপরাহ্ণ | পড়া হয়েছে ৪৩ বার |

কাহারোল সংবাদদাতা ॥ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ভিক্ষাবৃত্তির মানসিকতা স্বাধীন সত্তাকে বিলুপ্ত করে দেয়। আজ এতে প্রমাণিত হয়েছে মাদ্রাসার কোমলমতি শিশুদের পুঁজি করে শত কোটি টাকার মালিক হয়েছেন ব্যক্তি বিশেষ। যারা নিজেরা ধর্মের ইজারাদার হিসেবে পরিচয় দেয়।
তিনি বলেন, হাতিয়ার হিসাবে ব্যবহার না হয়ে, সত্যিকার অর্থে মানুষ হিসেবে গড়ে তুলতে হবে নিজেদের। বিতর্কিত কার্যকলাপের জন্য কোমলমতি মাদ্রাসা ছাত্রদের বিভ্রান্ত করে মুষ্টিময় মানুষ হীন স্বার্থ চরিতার্থের জন্য অপচেষ্টায় লিপ্ত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা রুখে দিতে হবে।
২৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে সুন্দরপুর ইউনিয়নের বাগপুর দারুছ ছালাম নূরানী হাফিজিয়া লিল্লাহ বোডিং ও এতিমখানার ছাত্রদের মাঝে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন এমপি গোপাল।
এতে প্রত্যেক ছাত্রকে চাল ৫ কেজি, মসুর ডাল আধা কেজি, ছোলা আধা কেজি, সোয়াবিন তেল আধা কেজি, পেয়াজ ১ কেজি, আলু ৩ কেজি ও লবন আধা কেজি প্রদান করা হয়।
কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শফিউল আযম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, সমাজ সেবা কর্মকর্তা রাজিব বাগচী, সুন্দরপুর ই্উনিয়ন চেয়ারম্যান শরিফউদ্দিন আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, বাগপুর দারুছ ছালাম নূরানী হাফিজিয়া লিল্লাহ বোডিং ও এতিমখানার সাধারণ সম্পাদক মো. আহের উদ্দিন প্রমুখ।

এই পাতার আরো খবর -
১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০২ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
এশা রাত ৮:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়