ঢাকাশনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে বিট পুলিশিং এর জনসচেতনতামুলক সভা

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ৬, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) প্রতিনিধি.
দিনাজপুরের বিরলে নারী ও শিশু নির্যাতন, ধর্ষন, আত্মহত্যা, মাদক প্রবনতা প্রতিরোধসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে শনিবার সকালে বিরল পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের বিট পুলিশিং এর শংকরপুরস্থ কার্যালয়ে জনসচেতনতামুলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বিরল পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড বিট পুলিশিং এর ইনচার্জ থানার এসআই (নিরস্ত্র) নজরুল ইসলামের সভাপতিত্বে জনসচেতনতামুলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, সমাজ সেবি শাহজাহান আলী প্রমুখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বর্তমান সমাজে ধর্ষণ, আত্মহত্যা ও মাদক প্রবনতা মারাত্মক আকার ধারন করতে বসেছে। ধর্ষন, আত্মহত্যা, মাদকমুক্ত সমাজ গড়ে তোলতে পুলিশকে সহযোগিতা করার জন্য সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আহবান জানান।
এ সময় পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদউল কুদ্দুস, সাধারন সম্পাদক আব্দুর রহমান থেলুসহ ওয়ার্ড কাউন্সিলর মোবারক আলী, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, নারী, পুরুষসহ স্কুল কলেজ পড়–য়া শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।