দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
পৌর নির্বাচনে দিনাজপুরে প্রশাসনের বিরুদ্ধে পক্ষ পাতিত্বের অভিযোগ জাপা প্রার্থীর, নৌকার প্রার্থীসহ ৪জনকে শোকজ
মোফাচ্ছিলুল মাজেদ জানুয়ারি ৮, ২০২১, ৯:২৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ৪৩ বার |

দিনাজপুর > দিনাজপুর পৌরসভা নির্বাচনে স্থানীয় প্রশাসন সরকারি দলের নৌকা মার্কার প্রার্থী রাশেদ পারভেজের পক্ষে পক্ষপাতমূলক আচরন করছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী আহমেদ শফি রুবেল। ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষভাবে সম্পন্ন এবং সঠিক ফলাফল প্রকাশের নিশ্চয়তা দাবি করেছেন তিনি। শুক্রবার দুপুরে দিনাজপুর প্রেস ক্লাব ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে নির্বাচনি প্রচারনায় আচরন বিধি ভঙ্গের বিষয়ে প্রশাসনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগের ফিরিস্তি তুলে ধরেন ওই মেয়র প্রার্থী।

এসময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন জেলা কমিটির সহসভাপতি মীর তৌহিদুল ইসলাম স্বপন, সহসভাপতি সাইফুল্লাহ চৌধুরী, যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট সুধির চন্দ্র শীল এবং যুগ্ম সাধারন সম্পাদক মমতেয়াজ আহমদসহ অন্যান্যরা।

লিখিত বক্তব্যে মেয়র প্রার্থী আহমেদ শফি রুবেল জানান, প্রশাসন যন্ত্রকে ব্যবহার করে গতকাল বৃহস্পতিবার বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত শহরের মডার্ন মোড়ে প্রধান সড়কের উপর মঞ্চ তৈরি করে ৩০টির বেশী মাইক ব্যবহার করে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচারনা চালানো হয়েছে। অভিযোগ জানানো হলেও জেলা প্রশাসন এবং জেলা নির্বাচনী কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা সমাবেশ বন্ধের কোন ব্যবস্থা নেননি। অন্যদিকে শহরের ষষ্টিতল এলাকায় লাঙ্গল মার্কার কর্মীদের কাছ থেকে হ্যান্ড মাইক কেড়ে নিয়েছেন একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

আচরন বিধি ভঙ্গের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদ ইবনে আবুল ফজল জানান, আচরন বিধি ভঙ্গের অভিযোগে নৌকা মার্কার প্রার্থী রাশেদ পারভেজ এবং ৪জন কাউন্সিলর প্রার্থীকে কারন ( শোকজ) দর্শানো নোটিশ জারি করা হয়েছে।

অপর দিকে প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে নৌকা মার্কার প্রার্থী রাশেদ পারভেজের পক্ষে ভোট চেয়ে সকাল সাড়ে ১১টায় পৃথকভাবে সংবাদ সম্মেলন করেছেন সম্মিলি পৌর নাগরিক মঞ্চ নামে নব গঠিত কমিটির নেতারা। লিখিত বক্তব্য পাঠ করেন কমিটির সদস্য সচিব রেজাউর রহমান রেজু। এসময় উপস্থিত ছিলেন কমিটির আহবায়ক এমবি আক্তার, প্রেস ক্লাবের সাবেক সভাপতি চিত্তঘোষ এবং সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল মহিলা পরিষদের সভানেত্রী কানিজ ফাতেমা, রতনা মিত্র এবং রবিউল আওয়াল খোকাসহ অন্যান্যরা।

এই পাতার আরো খবর -
২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩২ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৫২ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৮ অপরাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৩ অপরাহ্ণ
এশা রাত ৭:০৩ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়