ঢাকারবিবার , ৩ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ৩, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপির নিজস্ব অর্থায়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরনের ধারাবাহিকতায় শনিবার বিকেলে দিনাজপুরের বিরল উপজেলার ৫ নং বিরল ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগ অসহায় দুস্থ্য শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেছে।
বিরল উপজেলার ৫ নং বিরল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শনিবার বিকেলে এস আর উচ্চ বিদ্যালয় মাঠে এ কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর ।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে কম্বল বিতরন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোজাফ্ফর হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল আজিজসহ নয়টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।