ঢাকামঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা তথ্য অফিস কর্তৃক ব্রান্ডিং বিষয়ক ‘মহিলা সমাবেশ’ অনুষ্ঠিত ।

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৪, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ক বিশেষ ধরণের প্রচার কার্যক্রমের আওতায় জেলা তথ্য অফিস, দিনাজপুর আজ ২৪শে নভেম্বর, ২০২০ খ্রি. তারিখ চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশের আয়োজন করে।

দিনাজপুরের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. মশিউর রহমান মহিলা সমাবেশে স্বাগত বক্তব্য প্রদান করেন। ফতেজংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ শাহ’র সভাপতিত্বে উক্ত মহিলা সমাবেশে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা: রুণা পারভীন -মাননীয় প্রধানমন্ত্রী “শেখ হাসিনা’র ১০ টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ে বিস্তারিত বক্তব্য তুলে ধরে তিনি বলেন, “১০ টি বিশেষ উদ্যোগ তারই একটি অন্যতম কর্মসূচি।

এ কর্মসূচি সফল হলে বাংলাদেশের জনগণের জীবযাত্রার মান বেড়ে যাবে। সুতরাং নারীপুরুষ নির্বিশেষে সকলকেই নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। তিনি আরো বলেন, নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বের কাছে এখন একটি রোল মডেল। মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী যে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন তা প্রশংসার দাবিদার। এ কর্মসুচি সফলভাবে বাস্তবায়নে নারী-পুরুষ নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে।

মহিলা সমাবেশে আরো উপস্থিত ছিলেন আমার বাড়ি আমার খামার প্রকল্পের চিরিরবন্দর উপজেলা সমন্বয়কারী মো: ইনজামামুল হক, সহকারী তথ্য অফিসার মো: সোহেল মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: আজিম উদ্দিন, আওয়ামী লীগ সদস্য মো: আসমাল, ফতেজংপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যবৃন্দসহ প্রমূখ । – প্রেস বিজ্ঞপ্তি জেলা তথ্য অফিস, দিনাজপুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।