ঢাকামঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জে মাস্ক পরিধান না করায় জরিমানা

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৪, ২০২০ ১১:২৭ অপরাহ্ণ
Link Copied!

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি\ ২৪ নভেম্বর মঙ্গলবার বিকেলে সেতাবগঞ্জ পৌর শহরের বিভিন্ন পয়েন্টে মাস্ক পরিধান না করায় ২১ জন ব্যাক্তিকে দঃবিঃ ১৮৬০ এর ২৭০ ধারার অপরাধে ১৫ হাজার ৫৫০ টাকা অর্থ জরিমানা করেছে বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল।

এসময় উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর আব্দুর রাজ্জাক, সেতাবগঞ্জ পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর ছন্দা ঘোষ, উপজেলা নির্বাহী অফিসারের ব্রোঞ্চ সহকারী মোঃ তানভীর তৌহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কোভিড-১৯ নভেল করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার মাস্ক পরিধান বাধ্যতামুলক করার পরও দেশের সাধারণ মানুষ সচেতন বা সরকারী নির্দেশনা মানছেনা। মানুষ সচেতন না হওয়ার কারণে দেশে আক্রান্ত এবং মৃত্যু দুটোই বৃদ্ধি পাচ্ছে।

এমন পরিস্থিতিতে বর্তমান সরকার সাধারণ মানুষকে আরো বেশী সচেতন, মাস্ক পরিধান বাধ্যতামুলক এবং মাস্ক পরিধান না করা ব্যাক্তিদের বিরুদ্ধে ভ্রাম্ম্যমান মোবাইল কোর্টের মাধ্যমে অর্থ জরিমানা করার জন্য সারাদেশের প্রশাসনিক কর্মকর্তাদের নির্দেশ দিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।