ঢাকাবৃহস্পতিবার , ১২ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দেবীগঞ্জে ভোক্তা সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ১২, ২০২০ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

দেবীগঞ্জ(পঞ্চগড়)প্রতিনিধিঃ উপজেলায় আজ ভোক্তা সংরক্ষণ আইন-২০০৯ প্রচারের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত এ সেমিনারে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা প্রশাসন এ সেমিনারের আয়োজন করে। উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসানের সভাপতিত্বে সেমিনারে আরো বক্তব্য রাখেন- জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন।
সেমিনারে বক্তারা বলেন, ভোক্তা অধিকার সংরক্ষন আইনে ভোক্তাদের অধিকার সুরক্ষিত রয়েছে। বিক্রেতারা চাইলেই অতিরিক্ত পণ্য মূল্য নির্ধারণ করতে পারেনা। এ জন্য দরকার ব্যাপক সচেতনতা ও আইনের যথাযথ প্রয়োগ। তাই এই আইন বাস্তবায়নে আরো বেশি জনসচেতনতা বৃদ্ধির আহবান জানান তারা।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।