ঢাকাবৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দেবীগঞ্জের সুন্দরদিঘী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ২৪, ২০২০ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি :  বৃহস্পতিবার(২৪ সেপ্টম্বর) দুপুরে মাননীয় রেলপথ মন্ত্রনালয়ের মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন এমপির পক্ষে দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি ফলক উন্মোচনের মধ্য দিয়ে প্রায় ১ কোটি ২৭ হাজার টাকা ব্যয়ে নির্মিত ভবনটি উদ্বোধন করেন।
প্রথমে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং পরে ফলক উম্মোচনের মধ্য দিয়ে উদ্বোধন করেন।
উক্ত আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান পরেশ চন্দ্র রায় সরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব হাসনাৎ জামান চৌধুরী জর্জ ,উপজেলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সন্তোষ কুমার রায় ও মইনুল ইসলাস শাহীন এলাকার বিশেষ ব্যাক্তি আব্দুল হক প্রমুখ।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।