ঢাকাবৃহস্পতিবার , ১০ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্সের শুভ উদ্বোধন

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ১০, ২০২০ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম ডেস্ক : ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট এর বাস্তবায়নে দিনাজপুরে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্সের শুভ উদ্বোধন করলেন মহাপরিচালক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন এনডিসি,এএফডব্লিউসি, পিএসসি।
আর্তমানবতায় সদা জাগ্রত এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার সকাল ১০টায় গনেশতলা সংলগ্ন দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর আয়োজনে স্বাস্থবিধি মেনে লাল ফিতা কেটে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্সের (মার্কেট) নামফলক উনন্মোচন করে শুভ উদ্বোধন করলেন প্রধান অতিথি ব্রিঃ জেঃ মোঃ সাজ্জাদ হোসাইন এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি দরবার কর্মশালায় উপস্থিত সকল ফায়ার কর্মীদের উদ্দেশ্যে শৃঙ্খলা, আনুগত্য ও সততা এই তিনটি মুল ভিত্তির উপর সার্ভিস কর্মকালে জোড় দিয়ে বলেন, আপনাদের প্রতিটি ক্ষেত্রে সবসময় শৃঙ্খলা, আনুগত্য ও সততার সাথে নিজেকে সাজিয়ে নিতে হবে তা চাকুরির শেষ পর্যন্ত অটল থাকতে হবে। প্রশিক্ষনের ব্যাপারে বলেন, প্রশিক্ষন ছাড়া ভাল একজন ফায়ার সার্ভিস কর্মী হওয়া যায় না। আমরা আপনাদেরকে দক্ষ ফায়ার কর্মীর জন্য পর্যাপ্ত প্রশিক্ষনের ব্যবস্থা করেছি। যার সুফল আপনারা কর্মজীবনে পাবেন।
এর আগে প্রধান অতিথি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর জামে মসজিদ উদ্বোধন করেন। সেই সাথে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্স (মার্কেট) এবং মসজিদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত শেষে দিনাজপুরে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্স এর বিভন্ন দোকান ঘুরে দেখেন।
এই সময় উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, ঢাকা, বিএসপি, পিএসপি ইঞ্জিনিয়ার্স পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল এস.এম জুলফিকার রহমান এবং ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট, ব্যবস্থাপনা পরিচালক মোঃ আতাউল হক (যুগ্ম সচিব), ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, রংপুর বিভাগ রংপুর, উপ-পরিচালক কে এম সাইফুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, দিনাজপুর সহকারী পরিচালক মোঃ আনিসুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।