দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
ইউএনও এবং তাঁর বাবার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
মোফাচ্ছিলুল মাজেদ সেপ্টেম্বর ৭, ২০২০, ১০:৫৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ৪০ বার |

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের উপর নির্মম হামলা করে আহত করার প্রতিবাদে রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ঘোড়াঘাট অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক অ্যাকাডেমিক সুপারভাইজার ধ্বিরাজ সরকার,ঘোড়াঘাট উপজেলা কৃষি কর্মকর্তা এখলাস হোসেন সরকার, ঘোড়াঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা আবদুল আউয়াল ও উপজেলা প্রকেীশলী নুরনবি খান। বক্তারা অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

এ ছাড়াও থানা থেকে উপজেলা পরিষদ প্রায় ৬কিলোমিটার দুরে হওয়ায় কর্মকর্তদের নিরাপত্তার জন্য একটি পুলিশ ফাঁড়ি দেওয়ার জন্য সরকারসহ যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। সংবাদ সম্মেলনে ঘোড়াঘাট উপজেলার প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২ সেপ্টেম্বর দিবাগত রাতে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে দুষ্কৃতিকারীরা সরকারী বাড়ীতে প্রবেশ করে গুরুতর আহত করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ঢাকায় ও তাঁর বাবা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই পাতার আরো খবর -
১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৩৬ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৩ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০০ অপরাহ্ণ
আছরবিকাল ৪:২৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:০৬ অপরাহ্ণ
এশা রাত ৭:২৩ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়