দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
নবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
মোফাচ্ছিলুল মাজেদ জুন ২৫, ২০২০, ২:১০ অপরাহ্ণ | পড়া হয়েছে ১০৯ বার |

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:শাহীনুর আলম
প্রতিষ্ঠার জন্মলগ্ন থেকেই আওয়ামীলীগ মানবতার সেবা করে যাচ্ছে। এদেশের জনগণের সেবা করে যাচ্ছে। এদেশের শোষিত-বঞ্চিত মানুষ, এদেশের কৃষক, শ্রমিক, তাতি, কামার-কুমারসহ অগণিত মানুষের কথাই বলেছে এবং তাদের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন করেছে।
দিনাজপুর নবাবগঞ্জ উপজেলার মঙ্গলবার দুপুরে উপজেলা খালিশপুর ডাংগী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাদেশ আওয়ামীলীগের সংগ্রাম, গৌরব ও সাফল্যের ৭১ বছর প্রতিষ্ঠা বার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে দিনাজপুর-৬ আসনের সাংসদ ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এমপি শিবলী সাদিক এসব কথা বলেন।
সভায় প্রধান অতিথি ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি দিনাজপুর-৬ আসনের সংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ীকমিটির সদস্য এমপি শিবলী সাদিক। বিশেষ অতিথি ছিলেন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান।

সভায় প্রধান অতিথি বলেন,‘বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে।আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে আমরা আজ আত্মমর্যাদাশীল দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছি।

তিনি আরো বলেন,‘ভবিষ্যতেও আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করবে। আওয়ামীলীগের নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে যাবে প্রিয় বাংলাদেশ।
সভায়,উপজেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয়।

এই পাতার আরো খবর -
১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৩৬ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৩ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:২৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:০৫ অপরাহ্ণ
এশা রাত ৭:২২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়