দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

বিরামপুরে করোনা জয় করে ঈদের দিনে বাড়ি ফিরলেন ৩ জন
মোফাচ্ছিলুল মাজেদ মে ২৫, ২০২০, ৬:১৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ২০৫ বার |

মোঃ শাহীনুর আলম, বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে ঈদের দিনে করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ১জন মহিলা সহ ৩ জন ব্যাক্তি। এই তিনজন ব্যাক্তি গত ৯ মে করোনা রোগী শনাক্ত হলেও আজ তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছেন।


গত ০৯ মে শনিবার তারা বিরামপুরে প্রথম তিনজন করোনা রোগী শনাক্ত হয় এবং সেদিন থেকেই তাদেরকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসাসেবা দেয়া হয়। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন থাকার পর আজ ঈদের দিন সোমবার দুপুরে তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়।


সোমবার (২৫ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমানের উপস্থিতিতে বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী ও আবাসিক মেডিকেল অফিসার ডা. মুহতারিমা সিফাত তাদেরকে হাসপাতাল থেকে এ ছাড়পত্র প্রদান করেন।


এই সময়ে আরো উপস্থিত ছিলেন সার্কেল এএসপি মিথুন সরকার, বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা -কর্মচারীবৃন্দ, সাংবাদিক প্রমুখ। করতালি ও উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে করোনা জয়ীদের অভিবাদন জানানো হয়।


বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী জানান, যাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে তারা এখন সবাই সুস্থ। হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার পর তাদের নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এই পাতার আরো খবর -
১১ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২২ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:২৮ অপরাহ্ণ
সম্পাদকীয়