ঢাকাবুধবার , ১৩ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে সোনাবাহিনীর ফোরহর্স ইউনিটের হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ।

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১৩, ২০২০ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শাহীনুর আলম, বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে সোনাবাহিনীর ফোরহর্স ইউনিটের মাধ্যমে হতদরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করছেন ফোরহর্স ইউনিটের দায়িত্বরত ক্যাপটেন আবু আহাদ হিমেল নিশ্চিত করেছেন। প্রতিদিনের এই ত্রাণ সোনাবাহিনী তাদের নিজ নিজ ইউনিট ও অনেক সময় বিদ্যানন্দন ও বাংলালিংক তাদের সহযোগিতায় ত্রাণ বিতরণ করছেন। প্রতিদিনের ন্যায় আজ ১৩ই মে ক্যাপটেন আবু আহাদ হিমেল এর নেতৃত্বে বিরামপুর রেলগেট কলোনীতে হতদরিদ্র পরিবারকে খাদ্য বিতরণ করেন। এই খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, সুজি, ছোলাবুট, তেল, লবন, বিস্কিট। এসময় আবু আহাদ হিমেল বলেন এই করোনা ভাইরাসের জন্য মানুষ দীর্ঘদিন ঘর থেকে বাহির হইতে পারছে না। এই করোনা ভাইরাসে যাতে কেউ আক্রান্ত না হয় বাড়িতে থাকে সেই জন্য সেনাবাহিনাীর যে কয়েকটি ইউনিট প্রতিটি উপজেলায় কাজ করছেন, সেখানে নিজ নিজ ইউনিটের তহবিল অনেক সময় বাহিরের কিছু সংস্থা যেমন বিদ্যানন্দন, বাংলালিংক আমাদের মাধ্যমে ত্রাণ বা অন্য কিছু সহযোগিতা করে থাকেন।

এছাড়া আরও বলেন ফোরহর্স ইউনিটের মাধ্যমে বিরামপুর,নবাবগঞ্জ, হাকিমপুর, ঘোড়াঘাট সার্বক্ষণিক কাজ করছে প্রতিটি গ্রাম পাড়া, মহল্লা, বস্তি ও আদিবাসী এলাকায় খোজ খবর নিচ্ছি যাতে কেউ না খেয়ে থাকেন, তারই ধারাবাহিকতায় রেল কলোনীতে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যতদিন এই করোনা ভাইরাস থাকবে আর সরকারি নির্দেশনা না আসবে ততদিন এভাবে ত্রাণ দেওয়া হবে। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।