দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
লিয়ন চৌধুরীর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন
মোফাচ্ছিলুল মাজেদ মে ১৩, ২০২০, ১:৪১ অপরাহ্ণ | পড়া হয়েছে ১৫৬ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-  সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে পল্লী ইসলামী সংস্থা এবং মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজির উদ্যোগে ২শতাধিক অসহায় দুস্থ্য ও গরীব পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় পল্লী  ইসলামী সংস্থা এবং মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজি‘র ব্যবস্থাপনা পরিচালক মো: লিয়ন চৌধুরী উপস্থিত থেকে এ খাদ্য সহায়তা প্রদান করেন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রাণঘাতি ভাইরাস মোকাবিলায় সমাজের বিত্তবান মানুষ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন এগিয়ে আসার আহব্বান জানান পল্লী ইসলামী সংস্থা এবং মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজি‘র ব্যবস্থাপনা পরিচালক মো: লিয়ন চৌধুরী।

উল্লেখ্য যে, লিয়ন চৌধুরী ব্যক্তি উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণে যাতে অনাবাদি জমি না থাকে সেই লক্ষ্যে দিনাজপুরের বিভিন্ন এলাকায় ৩০০ প্রান্তিক কৃষক ও খানসামা উপজেলা কৃষি বিভাগকে ১ হাজার শাক-সবজির বীজের প্যাকেট বিনামূল্যে বিতরণ করেন।

 এছাড়াও তিনি করোনা প্রাদুর্ভাবে ঢাকার গৃহহীন ব্যক্তি, দিনাজপুর ও খানসামায় নিম্ন আয়ের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ এবং জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ, সাংবাদিকসহ করোনায় মাঠ পর্যায়ে যারা কাজ করছেন তাদের পিপিই প্রদান করেন।

 তিনি তার বাড়িকে করোনা রোগীদের চিকিৎসায় হাসপাতাল ঘোষনা এবং তার ব্যবহৃত (কার) গাড়িকে করোনা রোগীদের পরিবহনে এ্যাম্বুলেন্স হিসেবে ঘোষণা প্রদান করেন।

এই পাতার আরো খবর -
১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:১৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৩৫ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
আছরবিকাল ৩:৩৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:১৪ অপরাহ্ণ
এশা রাত ৬:৩৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়