ঢাকারবিবার , ১০ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে ভিডিপি সদস্য/সদস্যাদের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১০, ২০২০ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ মহোদয়ের মানবিক সহায়তা কার্যক্রমের আলোকে পরিচালক ১১ বিএমও জেলা কমান্ডেন্ট (অতিঃ) দিনাজপুর মোঃ আব্দুল মজিদ মহোদয়ের তত্তাবধায়নে বিরল উপজেলার ৩০০ জন ভিডিপি সদস্য/সদস্যাদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।


রবিবার সকাল ১১ টায় বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান। সভাপতিত্ব করেন উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সোহেল রানা। অন্যান্যদের মধ্যে উপজেলা প্রশিক্ষিকা সেলিনা পারভীন, প্রেস ক্লাব সভাপতি এম এ কুদ্দুস সরকারসহ ইউনিয়ন দলনেতা-দলনেত্রী ও আনসার কমান্ডারগণ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি মহতী এ উদ্যোগ গ্রহণের জন্য বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


উপকরণ হিসাবে প্রত্যেককে চাল- ০৫ কেজি, আলু- ০২ কেজি, ডাল- ০১ কেজি, তেল- ০১ লিটার, পেঁয়াজ- ০১ কেজি, সাবান- ১টি, মাক্স- ০১ টি করে প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।