ঢাকাবৃহস্পতিবার , ৭ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ত্রাণের সুষ্ঠ ব্যবস্থাপনার দাবিতে গনতান্ত্রিক বাম জোটের মানববন্ধন

মোফাচ্ছিলুল মাজেদ
মে ৭, ২০২০ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : ত্রাণ বিতরণে দলীয় করণ বন্ধ কর করতে হবে ফেস্টুন নিয়ে আজ সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করেছে গনতান্ত্রিক বাম জোট ও বাম ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা।

গনতান্ত্রিক বাম জোট ও বাম ঐক্যফ্রন্টের যৌথ আয়োজনে আজ বৃহস্পতিবার  দিনাজপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের ইউনাইটেড কমিউনিষ্ট লীগের জেলা সম্পাদক আনোয়ার আলী সরকার সভাপতিত্বে মানববন্ধন কর্মসুচীতে বক্তারা বলেন, করোনা‘রএমন ভয়াবহ পরিস্থিতিতে গামের্ন্টস সেক্টর নিয়ে সরকারের দ্বিমুখী নীতি মানুষকে আরো কর্মহীনতাসহ বিপদগ্রস্থ করছে।

তারা বলেন, দিনাজপুরসহ দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষ যখন ত্রাণের দাবীতে প্রতিনিয়তই রাস্তা অবরোধ করে বিক্ষোভ-সমাবেশ করছে তবুও সরকার এব সরকারের দলীয় নেতাকর্মীদের টনক নড়ছে না। সরকারের কাছে তারা রেশিং পদ্ধতিতে তৃনমুলের সকল পর্যায়ে মানুষের জন্য চাল,ডাল,তেলসহ নিত্য-প্রয়োজনীয় সামগ্রী প্রদানের দাবী করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিষ্ট লীগের কেন্দ্রীয় কমিটির সা: সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, বাসদ কেন্দ্রীয় কমিটির আহবায়ক সন্তোষ গুপ্ত,কমিউনিষ্ট লীগের জেলা কমিটির সভাপতি এ্যাড: মেহেরুল ইসলাম,বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির জেলা শাখার সা: সম্পাদক বদিউজ্জামানবাদল, বাসদ(খালেকুজ্জামান) নেতা কিবরিয়া ও বাসদ(মাহাবুব)নেতা হারুন অর রশীদ প্রমুখ। মানববন্ধনে গনতান্ত্রিক বাম জোট ও বাম ঐক্যফ্রন্টের জেলা ও উপজেলার বিভিন্নস্তরের নেতাকর্মীরা অংশ নেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।