ঢাকাসোমবার , ২৭ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের বিরামপুরে খিয়ার মামুদপুর গ্রামে রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত ০১, আটক ০৪

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৭, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শাহীনুর আলম, বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের খিয়ার মামুদপুর গ্রামে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় জয়বর মন্ডল (৫০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ২এপ্রিল জমিজমা নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের কয়েক জন আহত হন। আহতদের কয়েক জন বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহন করেন। চিকিৎসাধীন অবস্থায় জয়বর মন্ডল এর শারীরিক অবস্থা আশংকাজনক হলে ২৬এপ্রিল পরিবারের লোকজন তাকে এ্যাম্বুলেন্স যোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

সংঘর্ষের ঘটনায় নিহতের বড় ভাই আবুল কাশেম বাদী হয়ে বিরামপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৪। মামলার তালিকাভূক্ত ১৩ জন আসামীর মধ্যে ৪জন আসামী- ১নং জামাল উদ্দিন (৫৫), ২নং কামাল উদ্দিন (৪৫), ১০নং ইয়াকুব আলী (৪০), ১২নং আব্দুর রাজ্জাক (৩৫) থানা পুলিশ আটক করে দিনাজপুর জেল হাজতে প্রেরন করেন। এই ঘটনায় পলাতক ৯জন আসামী হলেন একই গ্রামের মৃত দলিমুদ্দিনের পুত্র ৩নং কোবাদ আলী (৪০), ৪নং কিতাব উদ্দিন (৩৫), ৫নং মৃত আলিমুদ্দিনের পুত্র সাইফুল ইসলাম (৩৫), ৬নং মৃত দলিমুদ্দিনের কন্যা গোলেজন বেগম (৪৫), ৭নং মৃত ফয়েজ উদ্দিনের স্ত্রী টুল্লী বেগম (৪০), ৮নং ভুরত এর স্ত্রী ময়না বেগম (৩৮), ৯নং হাবিব এর স্ত্রী নারগিস পারভীন (৩৫), ১১নং মৃতঃ খাতিমুদ্দিনের পুত্র আবু সায়েম (৩০), ১৩নং কোবাদ আলীর পুত্র সুজন (২২)।

মামলার তদন্তকারী কর্মকর্তা বিরামপুর থানার এসআই সিরাজ জানান, সংঘর্ষ ও নিহতের ঘটনায় পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।