ঢাকাসোমবার , ২৭ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ট্রাক শ্রমিকদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান।

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৭, ২০২০ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি-
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট বেশি^ক মহামারিতে কর্মহীন হয়ে পড়া দিনাজপুরের ট্রাক ও ট্যাংকলরী শ্রমিকদের জীবন জীবিকা অচল হয়ে পড়েছে। এ পরিস্থিতিতে পর্যায়ক্রমে শ্রমিকদের মাঝে নগদ অর্থ সহ খাদ্য সহায়তা প্রদান করছে দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংকলরী, ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন (রাজ-২৪৫)।

সোমবার (২৭ এপ্রিল) দিনাজপুর জেলা ট্রাক টার্মিনাল (বটতলী) মাঠে শ্রমিকদের মাঝে নগদ অর্থ প্রদান করেন দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আলতাফ হোসেন, সাধারন সম্পাদক মোঃ সাদাকাতুল বারী (সাদা)। এ ছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক সাদাকাতুল বারী সাদা বলেন, গত ২৬ মার্চ থেকে সরকার ঘোষিত সাধারণ ছুটি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে গিয়ে ইতিমধ্যে দেশের অধিকাংশ জেলায় লকডাউন চলছে। যার কারণে ট্রাক বাস সহ সব রকমের যানবাহন চলাচল বন্ধ হয়ে গিয়েছে। ফলে ট্রাক শ্রমিকেরা কর্মহীন হয়ে অনাহার-অর্ধাহারে পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করতে বাধ্য হচ্ছেন। আমরা আমাদের সংগঠনের ফান্ড থেকে যতটুকু পারছি শ্রমিকদের মাঝে তা বিতরন করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।