ঢাকাশনিবার , ২৫ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

২৪ ঘন্টায় দিনাজপুরে কোভিড-১৯ পজিটিভ ১, এ নিয়ে জেলায় মোট ১৪ জন করোনা পজিটিভ

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৫, ২০২০ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ        
গত ২৪ ঘন্টায় দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের পশ্চিম শিবরাপুর গ্রামে একজন পুরুষ কোভিড -১৯ পজিটিভ হয়েছে। তার বয়স ২২ বছর। 

শনিবার  (২৫ এপ্রিল)  দিনাজপুর জেলা  সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এ বিষয়টি নিশ্চিত করেন।

 শনিবার রংপুর মেডিকেল  কলেজ হাসপাতালে (রমেক) করোনা ল্যাবে আজ ৯৪ টি নমুনা পরীক্ষা করা হয় তার মধ্যে ৪ জনের করোনা  (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। রংপুর ২ জন, দিনাজপুর ১ জন, পঞ্চগড় ১ জন।    

সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস জানান, করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিরা সবাই আগে থেকেই হোম কোয়ারেন্টাইনে ছিল। বর্তমানে তাদেরকে হোম আইসোলেশনে আলাদা করে রাখা হয়েছে। আমরা নিয়মিত তাদের সাথে যোগাযোগ করছি। প্রয়োজনীয় ব্যবস্থাপত্র ও প্রটোকল রক্ষা করা হচ্ছে। প্রশাসনের পক্ষ থেকেও তাদের সাথে নিয়মিত যোগাযোগ করা হচ্ছে।

এ নিয়ে দিনাজপুর  জেলার ১৩টি উজেলার মধ্যে ৭টি উপজেলায় ১৪ জন করোনা রোগি শনাক্ত হলো। এর মধ্যে ১১ জন পুরুষ, দুইজন মহিলা ও একজন শিশু। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় এক শিশুসহ ৬ জন, নবাবগঞ্জে ৩ জন, ফুলবাড়ীতে একজন, পার্বতীপুরে একজন, বোচাগঞ্জে একজন, ঘোড়াঘাটে একজন ও কাহারোল উপজেলায় একজন।

ReplyReply allForward

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।