ঢাকাশনিবার , ২৫ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দুঃসময়ে জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি জনগণকে উসকানি দিচ্ছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৫, ২০২০ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- নৌপরিহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, করোনার দুঃসময়ে জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি জনগণকে উসকানি দিচ্ছে। যারা সব সময় বাংলাদেশের জনগণকে পুঁজি করে নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করে, কিছু কিছু জায়গায় তারা উসকানি দিচ্ছে। এদের ব্যাপারে সচেতন থাকতে হবে।


প্রতিমন্ত্রী আজ দিনাজপুর জেলার বিরল উপজেলার তেঘড়া উচ্চ বিদ্যালয় মাঠে কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী বলেন, এ দুঃসময়ে বিএনপি ত্রাণ বিতরণ করছেনা, জনগণের খোঁজও নিচ্ছেনা বরঞ্চ জনগণকে উসকানি দিচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী কোন উসকানিদাতার খবর পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে। করোনা মোকাবিলায়  সরকারের নির্দেশনা মেনে চলতে সবার প্রতি তিনি আহ্বান জানান।


খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ত্রাণ বিতরণ ও চিকিৎসায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে সমন্বয় করেছেন- পৃথিবীতে কেউ সেটা পারেনি। তিনি বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনার কারণে ইউরোপ-আমেরিকা থেকে আমাদের দেশে করোনা সংক্রমণ কম। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর কৌশলের প্রশংসা করেছেন জাতিসংঘ, আইএমএফ, বিশ্ব স্বাস্থ্য সংস্থাসহ সবাই। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সার্কভূক্ত দেশগুলোর আঞ্চলিক সহযোগিতার বিষয়ে আলোচনা হচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের মানুষের বন্ধন যখন আঞ্চলিক বন্ধনে রূপ নিচ্ছে, তখন দেশের ভেতরে বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক  দল টাস্কফোর্সের কথা বলে বিভ্রান্তি ছড়াচ্ছে।  এ বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।


প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা পুরো দেশকে একটি ছাতার নিচে নিয়ে এসেছেন। যেটা এর আগে কেউ পারে নাই। তিনি বলেন, ডাক্তার, পুলিশ, মাঠ প্রশাসন সবাই দায়িত্ব নিয়ে কাজ করছে। নির্বাচিত জনপ্রতিনিধিরা ও আওয়ামী লীগের নেতারাও কাজ করছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী নিজেই সারাদেশের জনগণের খোঁজ নিচ্ছেন। কেউ না খেয়ে থাকবেনা। কারো খাবারের কষ্ট হলে আমাদের জানাবেন।
এদিন নৌ প্রতিমন্ত্রী নির্বাচনী এলাকার ৯টি স্পটে ৫০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী  বিতরণ করেন। এর পাশাপাশি ত্রাণ বিতরণও অব্যাহত থাকবে। এ সময় প্রতিমন্ত্রীর সাথে স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত  ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।