ঢাকামঙ্গলবার , ২১ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

এমপি শিবলী সাদিকের পক্ষে নবাবগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ।

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২১, ২০২০ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

শাহীনুর আলম, বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিকের নির্দেশে বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগি সংগঠনের উদ্দ্যোগে ২১এপ্রিল, মঙ্গলবার নবাবগঞ্জ উপজেলার ৫নং পুটিমারা ইউনিয়নের দলারদরগা ও পালীবটতলী বাজার এবং ৪নং শালখুরিয়া ইউনিয়নের শালখুরিয়া ও তিখুর বাজারের সাময়িক কর্মহীন হয়ে পড়া ক্ষুদ্র ব্যবসায়ী ও দোকানদারদের খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে।

এমপি শিবলী সাদিকের পক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও পুটিমারা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান রিপন এ খাদ্য সামগ্রী প্রদান করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, আলু, সাবান ও মাস্ক। এসময় আরো উপস্থিত ছিলেন, পুটিমারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাছুদুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিউল আউয়াল ও  বিরামপুরের দিওড় ইউনিয়ন যুবলীগের সভাপতি সহকারী শিক্ষক গোলাম রব্বানী প্রমূখ। 

হাবিবুর রহমান রিপন বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে দোকানপাট বন্ধ থাকায় আমাদের দিনাজপুর-৬ আসনের মাননীয় এমপি শিবলী সাদিকের নির্দেশে সাময়িক কর্মহীন হয়ে পড়া এ সকল ব্যবসায়ীদের যাতে না খেয়ে থাকতে হয় সেজন্য এ খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। তিনি আরো জানান, এমপি শিবলী সাদিক তার নির্বাচনী আসনের সকল এলাকায় এ কার্যক্রম অব্যাহত রেখেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।