ঢাকাসোমবার , ২০ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নবাবগঞ্জে নিরাপদ দূরত্ব বজায় রাখতে ভ্রম্যমান ২৪ জনের জরিমানা আদায়

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২০, ২০২০ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে মোঃ ইকরামুল হক । কোভিড ১৯ সংক্রমণ ঝুঁকি এড়াতে সামাজিক দুরত্ব মানা অপরিহার্য। কিন্তু দিনাজপুরের নবাবগঞ্জে সরকারি নির্দেশনা উপেক্ষা করে ঘর থেকে বেরিয়ে আসছে সাধারণ মানুষ। বার বার সতর্ক করা হলেও তা মানছেন না অনেকেই। ফলে প্রতিদিনই বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে মানুষের উপস্থিতি। তবে মানুষকে ঘরমুখী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার ।


সোমবার সকালে উপজেলা সদর ও দাউদপুর বাজারে সামাজিক দুরত্ব ফেরাতে সচেতনতার পাশাপাশি ভ্রম্যমান অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নিবার্হী অফিসার মোছাঃ নাজমুন নাহার । এসময় দোকান খোলা রাখা ও এক মাটরসাইকেলে তিনজন চলাচল করার অপরাধে ২৪ জনের নিকট ৪১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বিভিন্ন অভিযান চলা কালে উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে সার্বক্ষনিক সঙ্গ দিচ্ছেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।