দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুরে হুইপ ইকবালুর রহিম এমপি’র সহযোগিতায় রেস্তোঁরা মালিক সমিতি কর্মহীন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ২০, ২০২০, ১:৪৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৩৩১ বার |

স্টাফ রিপোর্টার :- ২০ এপ্রিল সোমবার মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নের জন্য বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র পক্ষ থেকে বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি দিনাজপুর জেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন শ্রমিকদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।


বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি দিনাজপুর জেলা শাখার সভাপতি শ্যামল কুমার ঘোষ এর সভাপতিত্বে সপ্তম দিনে চাল, ডাল, তেল, আটা, আলু, লবন, সাবানসহ ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, সমিতির সাধারণ সম্পাদক মাজেদুর রহমান দুলাল।

প্রায় ৪শত শ্রমিকদের মাঝে ত্রান বিতরণ করতে গিয়ে প্রধান অতিথি ৩নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ বলেন, বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি দিনাজপুর জেলা শাখার নেতৃবৃন্দ পর্যায়ক্রমে ৬ দিন ত্রাণ সামগ্রী ও মহল্লায় মহল্লায় গিয়ে বস্তিবাসীদের মাঝে সবজি বিতরণ শেষে আজ আবারও কর্মহীন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করলেন। এটিই একটি প্রশংসনীয় উদ্যোগ বলে আমরা মনে করি। সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন ও সমাজের বিত্তশালী ব্যক্তিরা যদি এগিয়ে আসে তাহলে এই দুর্যোগের সময় কোন মানুষ না খেয়ে মারা যাবে না।

এই পাতার আরো খবর -
১২ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২৩ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:২৮ অপরাহ্ণ
সম্পাদকীয়