ঢাকাশনিবার , ১১ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে সকল ধরনের প্রদক্ষেপ গ্রহন করেছেন : হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১১, ২০২০ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও টেলিফোনে সংসদ সদস্য, দলীয় নেতাকর্মী ও প্রশাসনের সাথে যোগাযোগ রাখছেন। যাতে জনগনের কোন কষ্ট না হয়। কেউ যাতে অভুক্ত না থাকে সে দিকে খোঁজ খবর রাখার জন্য নির্দেশনা দেন। প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধরনের প্রদক্ষেপ গ্রহন করেছেন।
তিনি ডাক্তার, চিকিৎসাসেবা কর্মীদের দেশাত্ব বোধে উদ্ধুদ্ধ হয়ে দায়িত্ব পালনের আহবান জানান এবং তাদের জন্য ইতিমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমা পলিসি এবং পুরস্কার ঘোষনা করেছেন। ইনশাল্লাহ আমরা করোনা ভাইরাস থেকে মুক্ত হবো।
হুইপ বলেন, দেশে খাদ্যের কোন অভাব নেই। শুধু আপনারা ঘরে থাকুন। আপনাদের সমস্যা হলে প্রয়োজনে আমরা আপনাদের ঘরে খাদ্য পৌছে দিবো।
তিনি আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হয়ে সরকারে পাশাপাশি সমাজের বিত্তশালীদেরও গরীব মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।
শনিবার দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে শহরের ২১০টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের জন্য চাল, ডাল, তেল সাবানসহ খাদ্য সামগ্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ইমাম ওলামা কল্যাণ সমিতির সভাপতি মকবুল হোসেন ও সাধারন সম্পাদক রফিকুল্লাহ মাজাহিরীর হাতে তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।