ঢাকাশনিবার , ১১ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

কাহারোলে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১১, ২০২০ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

কাহারোল (দিনাজপুর) :-  প্রানঘাতী করোনার চেয়েও বেশি ভয়ংকর হয়ে দাড়িয়েছে গুজব। আর এই গুজব থেকে জনগনকে সচেতন থাকতে হবে। করোনার প্রাদুর্ভাবকালীন সময়ে এই দেশের অনেক ভিন্ন মতদর্শের রাজনৈতিক ব্যক্তিরা অনেক বিভ্রান্তিমূলক কথা বললেও আজকে তারাই জননেত্রী শেখ হাসিনার উপর ভরশা রাখছে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক উদ্যোগ গ্রহণ করেছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ১১ এপ্রিল ২০২০ শনিবার বিকেলে কাহারোল উপজেলার দীপ্ত জীবন ফাউন্ডেশনের উদ্যোগে ১ হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।


এমপি গোপাল আরো বলেন, মানুষের জন্যই ধর্ম মানুষের জন্যই কর্ম। মানুষকে সঠিক পথে পরিচালিত কবার জন্য বিভিন্ন বিধান প্রবর্তিত হয়েছে। আমাদের সজাগ থাকতে হবে কারণ মানুষ রক্ষা না হলে কোনো কিছুরই প্রয়োজন হবে না।


এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসান, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুর ইসলাম নুর, সনামধন্য প্রতিষ্ঠান রোলেক্স বেকারীর প্রোপাইটর আলহাজ্ব শফিউল্লাহ খান শুক্লাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।