ঢাকাবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

করোনা ভাইরাস মোকাবেলায় জনগনকে সচেতন করতে হবে : হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৯, ২০২০ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত দিন বেচে থাকবেন ততদিন বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না উল্লেখ করে বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় জনগনকে সচেতন করতে হবে। সচেতনতাই পারে ভাইরাস প্রতিরোধ করতে। দেশে খাদ্যের কোন সমস্যা নাই। আপনারা ঘরে থাকুন, খাদ্য পৌছে দেয়া হবে ঘরে ঘরে।
তিনি বলেন, করোনা ভাইরাসের আতঙ্ক না ছড়িয়ে সকলে মিলে প্রতিরোধে কাজ করতে হবে। খাদ্য সংকটের চেষ্টা করলে ছাড় দেয়া হবে না। আপনাদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আকুল আবেদন দেশ ও জাতিকে রক্ষায় ঘর থেকে বের হবেন না। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।
বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দিনাজপুর একাডেমীক স্কুল প্রাঙ্গনে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠী দলিত সম্প্রদায়ের হেলা ও বাসফোর (হরিজন) এর মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌর সভার সাবেক মেয়র শফিকুল হক ছুটু, প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ¦ ওয়াহেদুল আলম আর্টিষ্ট, আওয়ামী লীগ নেতা রায়হান হোসেন, শামীম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।