ঢাকামঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে কর্মহীন কার-মাইক্রো চালকদের যুবলীগ নেতার খাদ্য সহায়তা প্রদান

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৭, ২০২০ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শাহিনুর আলম, বিরামপুর (দিনাজপুর):
দেশের করোনা ভাইরাস পরিস্থিতিতে গণপরিবহন সহ অন্যান্য যাত্রীবাহী পরিবহন বন্ধ থাকায় বেকার ও কর্মহীন হয়ে ঘরে বসে থাকা বিরামপুর উপজেলার কার-মাইক্রো চালকদের ব্যক্তিগত তহবিল হতে খাদ্যসামগ্রী প্রদান করেছেন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলম হোসেন।
মঙ্গলবার (৭ এপ্রিল) বিরামপুর কার-মাইক্রো স্ট্যান্ডে প্রায় এক’শ চালকের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, ডিম, লবণ, তেল, পেঁয়াজ, ঝাল ও সাবান। এসময় উপস্থিত ছিলেন, কার-মাইক্রো চালক সমিতির সেক্রেটারী বদিউজ্জামান বদি, পরিবহন শ্রমিক ইউনিয়নের বিরামপুর স্ট্যান্ড কমিটির সাংগঠনিক সম্পাদক মুকুল সরকার, পরিবহন শ্রমিক নেতা বাবুল হোসেন, লাবু হোসেন প্রমূখ।
যুবলীগ নেতা আলম হোসেন জানান, বর্তমানে দেশে চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী ও দেশনেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে আমার সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগতভাবে এলাকার গরীব-দুঃখি ও কর্মহীন পরিবারগুলোকে খাদ্য সহায়তা দিয়ে আসছি। তিনি আরো জানান, দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমার সাধ্যমত এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তশালীদেরও তাদের সাধ্যমত দরীদ্র পরিবারগুলোর পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।