ঢাকামঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর ৬ আসনে ১০ টাকা কেজির চাল বিনামুল্যে বিক্রির ঘোষনা দিলেন শিবলী সাদিক এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৭, ২০২০ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

নবাবগঞ্জ, (দিনাজপুর) থেকে মোঃ ইকরামুল হক ।
করোনা ভাইরাসের সংক্রমণের মহাবিপদে দেশের ভয়াবহ পরিস্থিতিতে কর্মহীন ৪০ হাজার পরিবারে মাঝে নিজ তহবিল হতে খাদ্য সামগ্রী নিজে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. শিবলী সাদিক এমপি।এরই মাঝে দ্বিতীয়বারের মত দরিদ্র ও অসহায় মানুষের জন্য সোমবার রাত ১১টায় এক ভিডিও বার্তায় শিবলী সাদিক এমপি বলেন” আমার নির্বাচনী এলাকার চার উপজেলার (বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট) খোলা বাজারে (ওএমএস) ১০ টাকা কেজি চালের কার্ডধারীরা ডিলারের নিকট থেকে বিনামূল্যে চাল নিবেন ওই ১০ টাকা চালের মূল্য হিসেবে যত টাকা হয়আমি দিয়ে দিব আমি শিবলী সাদিক।এছাড়াও তিনি করোনা ভাইরাস সংক্রমন এড়াতে সামাজিক দুরত্ব সহ জনসমাগম এড়িয়ে নিজ নিজ বাড়ীতে অবস্থান করতে জনসাধারনের প্রতি আহব্বান জানান।

এদিকে করোনাভাইরাসের কারণে সারাদেশের ন্যায় দিনাজপুর-৬ আসনের চারটি উপজেলা বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাটে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। ঘরে ঘরে অবস্থান, সামাজিক দূরত্ব বজায় রাখায় কর্মহীন হয়ে পড়েছে হোটেল শ্রমিক, ভ্যান-অটো চালক, সেলুন, শ্রমিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। ঠিক তখন স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি’র এমন ঘোষনাতে স্বস্তি ফিরে এসেছে অতিদ্ররিদ্র ও খেটে খাওয়া মানুষের মাঝে।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।