দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর ম্যাথ ক্লাবের সহযোগিতায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ৬, ২০২০, ৫:৫২ অপরাহ্ণ | পড়া হয়েছে ৩১৩ বার |

দিনাজপুর প্রতিনিধি :- করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নিম্ন আয়ের জনসাধারণ বাড়ীর বাইরে কাজের সন্ধানে বের হতে পারছে না এবং তাদের সংসার পরিচালনা কাজে অনেক কষ্টকর হয়ে পরেছে। তাই তাদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিভিন্ন বিত্তবানের ও বিভিন্ন সংগঠন দাড়ানোর চেষ্টা করছে। এরই ধারাবাহিকতায় দিনাজপুরের গরিব দিনমুজুর ও পৃহপরিচালিকাদের পাশে দিনাজপুর ম্যাথ ক্লাবের সদস্যরা বিভিন্ন স্থান থেকে অনুদান সংগ্রহ করে তাদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বতন্ত্র জোট ১৫ টি পরিবার, বুয়েট কেন্দ্রীয় শিক্ষার্থীরা ২০টি ও থিংক গ্রীন বাংলাদেশ ৩০ টি পরিবারে খাদ্য সহায়তার অনুদান পাঠিয়েছেন।


৬ এপ্রিল সোমবার দুপুরে দিনাজপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের রাজবাটী, বাসর্টামিনাল ও সুইহারী এলাকয় দিনাজপুর ম্যাথ ক্লাবের সভাপতি মোহাম্মদ আলী’র নেতৃত্বে “ম্যাথ ক্লাবের অন্যান্য সদস্যদের সহযোগিতায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন এলাকার কাউন্সিলর মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ। বুয়েট শিক্ষার্থী আবু হাসান ওয়ালিদ, সোমলতা দেব শর্মা, আল আমরুবিল মারুফ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাহাত আল নোমান, কুয়েট শিক্ষার্থী নিশাদ শাহরিয়ার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লাবণ্য আকতার, রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী মিনথিয়া হাসান, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শাহারিয়ার রাইহান, হিল্লোল রায়, রুবাইয়াত পৃথ্বী, লিজা ফারজানা, কুশল পোদ্দার প্রমুখ।
বার্তা প্রেরক

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪১ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৪ অপরাহ্ণ
এশা রাত ৭:১০ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়