ঢাকাসোমবার , ৬ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বর্তমানে দেশের খাদ্যের কোনো অভাব নেই-হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৬, ২০২০ ১:০৪ অপরাহ্ণ
Link Copied!

ষ্টাফ রিপোর্টার :-          
কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন।
করোনা ভাইরাসের কারনে  বিশ্ব আজ এক মারাত্মক সংকটের মুখোমুখি দাঁড়িয়ে। বিপন্ন হয়ে পড়েছে  আজ অজস্র মানুষের জীবন।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মানুষ বাধ্য হচ্ছে লকডাউন এ যেতে। এতে দূর্ভোগে পড়েছে গৃহে অবস্থানরত প্রতিদিন খেটে খাওয়া অসহায় ও দুস্থ্য মানুষেরা। দিনাজপুর সদরে  এক দিনের কাজ ছাড়া যাদের অন্ন জোটে না এমন  অসহায় ও দুস্থ্য মানুষদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছেন দিনাজপুর সদর-৩ আসনের মাটি ও মানুষের নেতা, জাতীয় সংসদের মাননীয় হুইপ ইকবালুর রহিম এমপি।                

রবিবার (৫ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির পরিবারসহ অসহায় ও দরিদ্রদের মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ   করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। 

এ সময় তিনি মহান আল্লাহ পাকের কাছে ক্ষমা প্রার্থনা করে বলেন, সময় এসেছে সৃষ্টিকর্তার কাছে মাফ চাইতে হবে। আমরা দুর্নীতি, স্বজন প্রীতি, ঘুষ, থেকে দূরে থাকব। মানবসেবায় নিজেকে উৎসর্গ করবো। তবেই আমরা এই মহামারি থেকে মুক্তি পাব। বর্তমানে দেশের খাদ্যের কোনো অভাব নেই। একটি মানুষ না খেয়ে মরবে না। খাদ্য সংকটে কেউ চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না। তিনি এই দুর্যোগকে পুঁজি করে কেউ যেন সুবিধা নিতে না পারে সেদিকে লক্ষ রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান। এ সময় করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা, দিনাজপুর জেলা বেকারি মালিক সমিতির সভাপতি মো. সাইফুল্লাহ, রোলেক্স বেকারি স্বত্তাধিকারী শফিউল্লাহ খান শুক্লা, আওয়ামী লীগ নেতা কোরায়শী দুলাল, অ্যাড. সারোওয়ার আহমেদ বাবু প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।