ঢাকাবৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২, ২০২০ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত।করোনা ভাইরাসের কারনে  বিশ্ব আজ এক মারাত্মক সংকটের মুখোমুখি দাঁড়িয়ে। বিপন্ন হয়ে পড়েছে  আজ অজস্র মানুষের জীবন।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মানুষ বাধ্য হচ্ছে লকডাউন এ যেতে।রোগ প্রতিরোধের ব্যবস্থা গ্রহণ তো দূরের কথা এক দিনের কাজ ছাড়া যাদের অন্ন জোটে না এমন  আসহায় দুঃস্থ ও দিনমজুরদের মাঝে খাদ্য  সামগ্রী বিতরণ করা হয়।       

বৃহস্পতিবার (২ এপ্রিল)  দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নে করনা ভাইরাসের সার্বিক পরিস্থিতিতে আসহায় দুঃস্থ ও দিনমজুরদের মাঝে দিনাজপুর সদর-৩ আসনের মাটি ও মানুষের নেতা জাতীয় সংসদের মাননীয় হুইপ জনাব ইকবালুর রহিম এমপি মোহদয়ের নির্দেশে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এসময়  সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আকবর আলী, এ এস এম জাকারিয়া সেক্রেটারি ৬নং আউলিয়া পুর ইউনিয়ন আওয়ামীলীগ, ও মোঃ রবিউল ইসলাম সোহাগ,সেক্রেটারি বাংলাদেশ চেরাডাঙ্গী মেলা ও ভাইস চেয়ারম্যান দিনাজপুর এস এস ফুড বেভারেজ কোম্পানি প্রা লিঃ আরও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ওয়াডের সভাপতি মো আব্দুল মতালেব ও সেক্রেটারি মো মহসীন আলী, দিনাজপুর সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃমিসবাহুর রহমান মিম সহ অন্যান্যরা। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।