দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের ৩০টি পিপিই প্রদান
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ৩১, ২০২০, ৯:২২ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৪ বার |

হিলি (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকদের জন্য ৩০টি ব্যক্তিগত সুরক্ষা উপকরণ (পিপিই) প্রদান করা হয়েছে। বিশ্বব্যাপী আতঙ্ক ছড়ানো করোনাভাইরাস প্রতিরোধে চিকিৎসকদের সুরক্ষায় পিপিই প্রদান করা হয়।
হাকিমপুর উপজেলা নিবার্হী অফিসার রাফিউল আলম জানান, চিকিৎসক-নার্সদের করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য ৩০টি পিপিই এবং ওষুধ ও শনাক্তকরণে প্রয়োজনীয় কিটসের জন্য ১ লাখ টাকা দেওয়া হয়েছে।
তিনি আরও জানান, হাকিমপুর(হিলি) সীমান্তবর্তী উপজেলা হওয়ায় এখানে করোনার ঝুকি রয়েছে। আল্লাহর রহমতে আমরা এখনও ভালো আছি এবং এখানে কোন করোনা রুগী ধরা পড়েনি। বিদেশ থেকে আসা ১০ জনকে হোম করেনটাইনে রাখা হয়েছিলো তারাও বর্তমানে ভালো আছে।
হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবাপরিকল্পনা কর্মকর্তা ডা:তোহিদ আল হাসান বলেন, শুরু থেকেই ২টি মেডিক্যাল টিম ইমিগ্রেশন চেক পোষ্ট ও পোর্ট অভ্যন্তরে পাসপোট যাত্রী ও ট্রাক চালকদের স্বাস্থ্য পরিক্ষা করে আসছিলো। উপজেলা পরিষদ থেকে সুরক্ষা পোষাক দেওয়ায় তারাও এখন অনেকটাই নিরাপদে জনগনকে চিকিৎসা প্রদান করছেন।
এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে বিদেশ থেকে আসা প্রবাসী ও ভারত থেকে চিকিৎসা শেষে দেশে ফেরাসহ সকল জনগন হোম কোয়ারেন্টাইনে নির্দেশনা মেনে চলছে।

এই পাতার আরো খবর -
১২ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২৩ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:২৮ অপরাহ্ণ
সম্পাদকীয়