ঢাকারবিবার , ২৯ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

কাহারোলে ঘরে থাকা দরিদ্র ও দুঃস্থ মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করলেন -এম পি- গোপাল

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৯, ২০২০ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় কাহারোল উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ এবং কাহারোল থানা প্রশাসন মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারাভিযান অব্যাহত রেখে এবং মানুষকে ঘরে থাকার আহবান জানান। সার্বক্ষনিক উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন তদারকি করছেন, অপ্রয়োজনে কেউ যেন ঘরের বাইরে বের না হয় এবং লোক সমাগম থেকে বিরত থাকা সহ উপজেলার সকল দোকান পাট বন্ধ রাখা হয়েছে। শুধুমাত্র ঔষধের দোকান, কাঁচা বাজার ও মুদিখানার দোকান খোলা রাখা হয়েছে।

২৯ মার্চ রোববার দুপুর ১২টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের খোশালপুর, মুকুন্দপুর ইউনিয়নের সুন্দইল গ্রাম সহ উপজেলার বিভিন্ন স্থানে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল প্রধান মন্ত্রীর বিশেষ সহায়তায় ঘরে থাকা দরিদ্র ও দুঃস্থদের মাঝে চাল, ডাল ও আলু বিতরণ করেন। ত্রান বিতরণ কালে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ঘরে ঘরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মুলক পরামর্শ প্রদান করেন এবং ওই সময় সকলকে করোনা সংক্রামন বিষয়ে আতংকিত না হয়ে সচেতন থাকার আহবান জানান। ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মালেক সরকার ও উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান, কাহারোল থানা অফিসার ইনচার্জ মনোজ কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।