ঢাকাশুক্রবার , ২৭ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক কালের কন্ঠ পত্রিকার দিনাজপুর প্রতিনিধি’র মাতার মৃত্যুতে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র শোক

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৭, ২০২০ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দৈনিক কালের কন্ঠ পত্রিকার দিনাজপুর প্রতিনিধি ও স্থানীয় দৈনিক পত্রালাপ এর বার্তা সম্পাদক এমদাদুল হক মিলনের মাতা আনোয়ারা বেগম ২৭ মার্চ ২০২০ শুক্রবার রাত আনুমানিক পৌনে ৮ টায় উপশহরের মিস্ত্রীপাড়াস্থ নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি……রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।
এদিকে আনোয়ারা বেগম এর মৃত্যুর খবর শুনে ওই রাতে তার উপশহরের মিস্ত্রিপাড়াস্থ নিজ বাসভবন যান দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় তিনি শোক সন্তপ্ত এমদাদুল হক মিলনকে শান্তনা দেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, আনোয়ারা বেগম মৃতুকালে স্বামী, ৪ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
২৮ মার্চ ২০২০ শনিবার সকাল ১০ টায় উপশহরস্থ মিস্ত্রিপাড়া জামে মসজিদ মাঠে মরহুমার জানাজা শেষে ফরিদপুর গোরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে। জানাজা ও দাফন কাজে সকলকে অংশগ্রহণের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।