ঢাকাশুক্রবার , ২৭ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

করানা প্রতিরোধে বোদা উপজেলা প্রশাসনের নানা উদ্যোগ

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৭, ২০২০ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি :- করানা প্রতিরোধে বোদা উপজেলা প্রশাসনের নানা উদ্যোগ গ্রহন করেছেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে সর্বসাধারণকে সচেতন করার লক্ষ্যে এবং উপজেলা সকল মানুষকে নিজ ঘরে অবস্থান করার জন্য উপজেলা প্রশাসনের বরাবর সচেতনতা, প্রচারণা মাইকে প্রচার, দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ, মাস্ক বিতরণ করে আসছেন।

সেনাবাহিনী ও পুলিশসদস্যদের সহায়তায় তিনি শুক্রবার সকালে বোদা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাজারের জনসমাগম না হয় এ জন্য প্রচারণা করেন, বোদা উপজেলার বিভিন্ন বাজারে এবং প্রধান প্রধান রাস্তায় সেনাবাহিনীর সদস্যেদর নিয়ে টহল দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা ও বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান । এ সময় উপস্থিত জনতাকে বাড়িতে অবস্থান করার আহ্বান জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।