ঢাকামঙ্গলবার , ২৪ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

করোনা প্রতিরোধে সরঞ্জাম ক্রয়ে ১০লাখ টাকা প্রদান করেছেন এমপি শিবলী সাদিক

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৪, ২০২০ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

 দিনাজপুর প্রতিনিধিঃ        
দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি তাঁর নির্বাচনী এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে সরঞ্জাম ক্রয়ের জন্য  ১০লাখ টাকা প্রদান করেন। 

তার নির্বাচনী এলাকা নবাবগঞ্জ,বিরামপুর ঘোড়াঘাট ও হাকিমপুরে করোনা ভাইরাস সংক্রামন মোকাবেলায় চিকিৎসকদের সেফ ড্রেস (পিপিই) জীবাণু নাশাক স্পে, জরুরী ঔষুধপত্র ক্রয়ের জন্য ১০লাখ টাকা প্রদান করা হয়েছে, মঙ্গলবার বিকাল ৩ টায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন ।
তিনি আরও বলেন করোনা ভাইরাস প্রতিরোধে সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসার আহব্বান জানান ।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার উপজেলা স্বাস্থ্য (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোঃ শাহাজন আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোঃ পারুল বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আল-মানুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেফাউল আজম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অশোক কুমার চৌহানসহ ৯ ইউনিয়নের  চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।