ঢাকামঙ্গলবার , ২৪ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর পুলিশের করোনা প্রতিরোধে লিফলেট বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৪, ২০২০ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাস প্রতিরোধে দিনাজপুরের পুলিশ প্রশাসনের লিফলেট বিতরণ কর্মসূচী পালিত হয়েছে। দিনাজপুর শহরের মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই লিফলেট বিতরণ করা হয়।
আজ মঙ্গলবার (২৪ মার্চ) সকাল ১০টায় দিনাজপুর শহরের হাসপাতাল মোড় এলালার সামনের সড়কে বিভিন্ন যানবাহনের যাত্রীদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন (বিপিএম, পিপিএম, বার)।
এসময় তিনি বলেন, আমাদের নিজের স্বার্থে ও পরিবারের স্বার্থে সবাইকে সচেতন করতে হবে। আমাদের একটু অসচেতনতা ফলে ভয়াবহ পরিনতি হতে পারে।
বিশ্বজুড়ে মহামারী আকারণ ধারণ করা করোনা ভাইরাস প্রতিরোধে দিনাজপুর জেলা পুলিশ প্রশাসন শহরের বিভিন্ন স্থানে ইজিবাইক যোগে মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার কাজেম উদ্দীন আহমেদ, মতিয়ার রহমান ও শচীন চাকমা, দিনাজপুর জেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন, পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।