ঢাকাশুক্রবার , ২০ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে ফেনসিডিল পাচারের সময় আটক-৩

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২০, ২০২০ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

শাহীনুর আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুরে ফেন্সিডিল পাচারের সময় এক মহিলাসহ দুই যুবককে আটক করেছে বিরামপুর থানাপুলিশের একটি দল।
শুক্রবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার নিশিবাপুর এলাকায় এক বাড়িতে মোটরসাইকেলে ফেন্সিডিল সাজানোর সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

আটকব্যক্তিগণ, উপজেলার বিজুল মাগুড়া পাড়া গ্রামের মোকলেছার রহমানের ছেলে দিলবর রহমান,কাটলা দামারপাড়া গ্রামের বেলায়েত হোসেন এর ছেলে ফিরোজ হোসেন ও নিশিবাপুর এলাকার তাহের উদ্দিনের স্ত্রী সুখি বেগম (৫০)। বিরামপুর থানার অফিসার ইনচার্জ মো.মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, উপজেলায় ভাইগড় নিশিবাপুর তাহরে উদ্দিনের বাড়িতে ভারতীয় হিরো গ্রামার একটি মোটরসাইকেলের ট্যাংকির ভেতর করে বিশেষ কায়দায় পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই ইয়াকুব,এসআই রনি,ও এসআই নুরুল ইসলাম ওই বাড়িতে অভিযান চালায়। পরে বাড়িতে থাকা দুই যুবকসহ বাড়ির মালিক সুখিমন বেগমকে আটক করে মোটরসাইকেলসহ থানায় নিয়ে আসা হয়। থানায় সেটি তল্লাশি করে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
ওসি বলেন,আটকৃতদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে দিনাজপুর জেল হাজতে পাঠানো হবে। ফিরোজের নামের গণধর্ষণের মামলা রয়েছে বলেও জানান ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।