ঢাকাবৃহস্পতিবার , ১৯ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১৯, ২০২০ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেছেন, আতঙ্কিত না হয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে। সচেতনতাই পারে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধ করতে। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সচেতনতার কোন বিকল্প নাই।
১৯ মার্চ বৃহস্পতিবার বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ কর্মসূচীর উদ্বোধনকালে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম এ কথা বলেন।
জেলা প্রশাসন কার্যালয় সম্মুখ সড়কে স্কাউটস দিনাজপুর জেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ কর্মসূচীর উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলার কমিশনার মোঃ মাতলুবুল মামুন, সহ-সভাপতি মোঃ আকরাম হোসেন, জেলা রোভারের সম্পাদক মোঃ জহুরুল ইসলাম, জেলা স্কাউটের যুগ্ম সম্পাদক মোঃ শফিউর রহমান, জেলা স্কাউট লিডার মোঃ মশিহুর রহমান, সদর উপজেলা স্কাউট সম্পাদক হিরন্ময় দত্ত সহ স্কাউট ও রোভারের সদস্যবৃন্দ।
উদ্বোধনী দিনে জেলা প্রশাসন কার্যালয় সম্মুখ সড়কে, সদর হাসপাতাল মোড়, লিলির মোড়, মডার্ণ মোড়, বালুবাড়ী শহীদ মিনার মোড়সহ শহরের বিভিন্ন এলাকায় বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।