ঢাকাসোমবার , ৯ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৯, ২০২০ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ         দিনাজপুর জেলার  সদর উপজেলার মাতাসাগর এলাকায় মোটরসাইকেলে ধাক্কায় দিনাজপুর পলিটেকনিক ইন্সিটিটিউট এর কর্মচারী মো. হবিবর রহমার (৫৫) নিহত হয়েছে।
৯ মার্চ ২০২০ রোজ সোমবার  সকাল ১০টার দিকে দিনাজপুর-চিরিরবন্দর সড়কে মাতাসাগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত হবিবর রহমানের বাড়ি শহরের পলিটেকনিক ইন্সিটিটিউট এর পিছনে বলে জানা গেছে।
নিহতের ঘটনা নিশ্চিত করে কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. বজলুর রশিদ জানান, সোমবার সকালে মাতাসাগর মোড়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল হবিবর রহমান নামের ওই লোককে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ ব্যাপারে কোতয়ালি থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।