দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিরল উপজেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ৭, ২০২০, ৩:৫৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ৩৪২ বার |

বিরল (দিনাজপুর) ॥
বিরল উপজেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা’র বার্ষিক বনভোজন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। বনভোজনে ঢাকায় অবস্থানরত শিক্ষার্থীবৃন্দসহ অভিভাবক, শিক্ষক ও বিভিন্নক্ষেত্রে কর্মরত বিরল উপজেলার কৃতি সন্তানেরা উপস্থিত ছিলেন। দিনব্যাপী বনভোজন অনুষ্ঠানে বিভিন্ন প্রকার ক্রীড়া অনুষ্ঠান, সাংস্কৃতিক পরিবেশনা, শুভেচ্ছা বক্তব্য প্রদান, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আকর্ষণীয় রাফেল ড্র অনুষ্ঠিত হয়।
৬ মার্চ শুক্রবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ জিন্দাপার্কে বনভোজনে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও সমিতির অন্যতম উপদেষ্টা মেজবাহুল ইসলাম, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও সমিতির অন্যতম উপদেষ্টা নূরুল ইসলাম, সমিতির অন্যতম উপদেষ্টা ও ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের অধ্যাপক ডাঃ লিয়াকত আলী, সমিতির অন্যতম উপদেষ্টা ও বাংলা ফোনের উপদেষ্টা প্রকৌশলী জামিল হোসেন, অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব অধ্যাপক তৌহিদা ফারুকী, সমিতির অন্যথম উপদেষ্টা ও এনা গ্রæপের নির্বাহী পরিচালক মমিনুল ইসলাম সংগ্রাম, সমিতির পেশাজীবী সদস্য ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর স্টেট অফিসার (সিনিয়র সহকারী সচিব) মনিরুজ্জামান মনির, দিনাজপুর জেলা সমিতি ঢাকা’র সভাপতি ও লুসাকা গ্রুপের চেয়ারম্যান হাফিজ উদ্দিন সরকার, সমিতির পেশাজীবী সদস্য সহকারী পুলিশ সুপার জাহিদ, সমিতির পেশাজীবী সদস্য ও বিরল উপজেলা পরিষদ এর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, সমিতির পেশাজীবী সদস্য কষিবিদ ড. আব্দুল মালেক বাদশা, সমিতির পেশাজীবী সদস্য ব্যবসায়ী আনছার আলী, সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র সদস্য আনোয়ারুল কাদির, সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র সদস্য মমতাজুর রহমান মিন্টু, সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী’র ব্যক্তিগত সহকারী দীপক চন্দ্র শীল, সিনিয়র সদস্য এ্যাড আব্দুল আজিজ, সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র সদস্য মাকসুদ আলী, সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সদস্য রেজওয়ানুর রহমান রুবেল, সমিতির বর্তমান সভাপতি মউসুম কবির রাব্বি, সাধারণ সম্পাদক এ এস এম আজহারুল ইসলাম প্রমূখ।
শেষে অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারা শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়