দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে ৪ অপহরণকারীকে আটক করল পুলিশ
মোফাচ্ছিলুল মাজেদ ফেব্রুয়ারি ১০, ২০২০, ৪:৩৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ৪০৫ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরে এসএসসি পরীক্ষার্থী মো: সাকিব আহম্মেদ(১৭) অপহরণ মামলার এজাহারভুক্ত ৪ আসামিকে আটক করেছে পুলিশ। আজ সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর বেলা ১২টায় পুলিশ গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর সিনিয়র জুডিশিয়ার মেজিষ্ট্রেট আদালতে প্রেরণ করে।
মামলার এজাহার থেকে জানা যায়, গত রবিবার (৯ ফেব্রুয়ারি) দিনাজপুর শহরের ফকিরপাড়া এলাকার মো: ছলিম এর পুত্র মো: সাকিব আহম্মেদ (১৭) কারিগরী শিক্ষা বোর্ডে অধীনে ২০২০ সালের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় গণিত বিষয়ে অংশ্রগ্রহন করার জন্য দিনাজপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে যায়। পরীক্ষা শেষে দুপুর ১টার দিকে বাড়ি ফেরার পথে তাকে ধারালো অস্ত্রের মুখে অপহরণ করে এবং অপহরণকরীরা ২ লাখ টাকা মুক্তিপন দাবি করে। এসময় সাকিব এর পরিবার থেকে ৯৯৯ এ ফোন করলে পুলিশ অপহরণকারীদের অবস্থান নির্ণয় করে।
আজ সোমবার(১০ফেব্রুয়ারি) ভোরে এস আই আব্দুস সোবহান এর নেতৃত্বে দিনাজপুর কোতয়ালী থানার অত্রাই নদীর পাশে বীরগাস্থ কবরস্থানে অভিয়ান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপরহরণকারীরা পালানোর চেষ্টা করলে পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করে। এসময় কবরস্থানের পাশের একটি পরিত্যাক্ত ঘর থেকে অপহৃত সাকিব আহম্মেদ(১৭)কে উদ্ধার করে পুলিশ।
অপহরণ মামলায় আটককৃতরা হলেন, মো: রনি ইসলাম (২১), মো: মনিরুল ইসলাম(২২), মো: জিল্লুর মেহেদী (১৯) ও মো: মামুন হোসেন(১৯)। আসমীদের বিরুদ্ধে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে পেনাল কোডের ১৪৩,৩৪১,৩৪২ ধারায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়