ঢাকাসোমবার , ১০ ফেব্রুয়ারি ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ৪ অপহরণকারীকে আটক করল পুলিশ

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ১০, ২০২০ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরে এসএসসি পরীক্ষার্থী মো: সাকিব আহম্মেদ(১৭) অপহরণ মামলার এজাহারভুক্ত ৪ আসামিকে আটক করেছে পুলিশ। আজ সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর বেলা ১২টায় পুলিশ গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর সিনিয়র জুডিশিয়ার মেজিষ্ট্রেট আদালতে প্রেরণ করে।
মামলার এজাহার থেকে জানা যায়, গত রবিবার (৯ ফেব্রুয়ারি) দিনাজপুর শহরের ফকিরপাড়া এলাকার মো: ছলিম এর পুত্র মো: সাকিব আহম্মেদ (১৭) কারিগরী শিক্ষা বোর্ডে অধীনে ২০২০ সালের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় গণিত বিষয়ে অংশ্রগ্রহন করার জন্য দিনাজপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে যায়। পরীক্ষা শেষে দুপুর ১টার দিকে বাড়ি ফেরার পথে তাকে ধারালো অস্ত্রের মুখে অপহরণ করে এবং অপহরণকরীরা ২ লাখ টাকা মুক্তিপন দাবি করে। এসময় সাকিব এর পরিবার থেকে ৯৯৯ এ ফোন করলে পুলিশ অপহরণকারীদের অবস্থান নির্ণয় করে।
আজ সোমবার(১০ফেব্রুয়ারি) ভোরে এস আই আব্দুস সোবহান এর নেতৃত্বে দিনাজপুর কোতয়ালী থানার অত্রাই নদীর পাশে বীরগাস্থ কবরস্থানে অভিয়ান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপরহরণকারীরা পালানোর চেষ্টা করলে পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করে। এসময় কবরস্থানের পাশের একটি পরিত্যাক্ত ঘর থেকে অপহৃত সাকিব আহম্মেদ(১৭)কে উদ্ধার করে পুলিশ।
অপহরণ মামলায় আটককৃতরা হলেন, মো: রনি ইসলাম (২১), মো: মনিরুল ইসলাম(২২), মো: জিল্লুর মেহেদী (১৯) ও মো: মামুন হোসেন(১৯)। আসমীদের বিরুদ্ধে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে পেনাল কোডের ১৪৩,৩৪১,৩৪২ ধারায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।