দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিরল উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন
মোফাচ্ছিলুল মাজেদ ডিসেম্বর ১৩, ২০১৯, ৯:১৭ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫১৫ বার |

বিরল (দিনাজপুর)।। ১৩ ডিসেম্বর বিরল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও ১২ ডিসেম্বর বিকাল ৩ টায় বিরল পৌরসভা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলের ২য় অধিবেশনে উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি এবং পৌর আ’লীগের সভাপতি সাজ্জাদ হোসেন সাজু ও সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান ওরফে শুভ ওরফে ভুট্টু নির্বাচিত হয়েছেন।
এর আগে ১১৭ টি ওয়ার্ড, ১ টি পৌরসভা ও ১২ টি ইউনিয়নে সুষ্ঠভাবে ত্রি-বার্ষিক কাউন্সিল সুসম্পন্ন করে দলটি।
১৩ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে কাউন্সিলের ১ম অধিবেশনে উদ্বোধক হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও
প্রধান অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভপতি সাবেক মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি জাতীয় দলীয় পতাকা উত্তোলন, বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে কাউন্সিলের ১ম অধিবেশনের শুভ উদ্বোধন করেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল।
সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু।
উল্লেখ্য, গত ৫-১০ ডিসেম্বর উপজেলর ১২ টি ইউনিয়নে ও এর আগে ১১৭ টি ওয়ার্ড= (১২টি ইউনিয়ন× প্রত্যকটির ৯ টি ওয়ার্ড+১ টি পৌরসভার ৯ টি ওয়ার্ড) এর এবং ১২ ডিসেম্বর বিকাল ৩ টায় বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বিরল পৌরসভা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল সুসম্পন্ন হয়।
নেতা-কর্মীদের উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে কাউন্সিলের ২য় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি এবং ১২ ডিসেম্বর মুলতবীকৃত পৌর আ’লীগের কাউন্সিলের সভাপতি সাজ্জাদ হোসেন সাজু ও সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান ওরফে শুভ ওরফে ভুট্টুকে অভিনন্দন জ্ঞাপন করেন নেতৃবৃন্দ।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়