দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
‘প্রধানমন্ত্রী নিজ নিজ ধর্ম পালন ও অধিকার নিশ্চিত করেছে’——হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ৪, ২০১৯, ৭:৪১ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৩৬ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সকল ধর্মের মানুষের সমান সুযোগ সুবিধা ও অধিকার নিশ্চিত করেছে উল্লেখ করে বলেন, বিএনপি জামায়াতের আমলে সংখ্যালঘুরা ঘর থেকে বের হতে পারতো না। মহিলারা সিধুর ও পুরস্কার ধুতি পরতে ভয় পেতেন। কিন্তু প্রধানমন্ত্রী সংখ্যালঘুদের অগ্রাধিকার দিয়েছে।
তিনি বলেন, অসাম্প্রদায়িক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেই মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ধর্মের ধর্মীয় উৎসব পালনে নিরাপত্তা নিশ্চিত করেছে। আজ ঈদ-পুজাসহ কোন ধর্মেই পালন করতে কোন অসুবিধা হয় না।
শুক্রবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলার বিভিন্ন পুজা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও সরকারী অনুদান (জিআর-চাল) এর বরাদ্দপত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি দিনাজপুর সদর উপজেলার ১৬২টি মন্দিরে ১০ হাজার করে টাকা মোট ১৬ লাখ ২০ হাজার টাকার সরকারী অনুদান (জিআর-চাল) বরাদ্দপত্র বিতরন বিতরন করেন।
অনুষ্ঠানে জেলা পুজা উদযাপন পরিষদ সদর থানার সাধারন সম্পাদক স্বর্গীয় বিভাষ বিশ্বাসের স্ত্রী সোনালী বিশ্বাসের হতে ব্যক্তিগত ভাবে ১লাখ টাকার অনুদান দেন হুইপ ইকবালুর রহিম এমপি।
দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ ফিরুজুল ইসলাম ফিরোজ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা পুজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি ও দিনাজপুর প্রেসক্লাব সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, জেলা পুজা উদযাপন পরিষদ জেলা শাখার সাধারন সম্পাদক উত্তম কুমার রায়, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, রায় সাহেব দেবোত্তর স্টেটের এজেন্ট চিত্ত ঘোষ, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, সাধারন সম্পাদক রতন সিং প্রমুখ।

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়