দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
এম আব্দুর রহিমের স্মৃতির প্রতি স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির শ্রদ্ধা নিবেদন
মোফাচ্ছিলুল মাজেদ সেপ্টেম্বর ১৩, ২০১৯, ৫:২২ অপরাহ্ণ | পড়া হয়েছে ৩৯৯ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :-জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, স্বাধীন বাংলাদেশের সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, মহান মুক্তিযুদ্ধের পশ্চিমাঞ্চলীয় জোনের চেয়ারম্যান, স্বাধীন বাংলাদেশে দিনাজপুরে সর্বপ্রথম জাতীয় পতাকা উত্তোলনকারী, সাবেক সংসদ সদস্য ও রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত জননেতা এম আব্দুর রহিম এর তৃতীয় মৃত্যুবার্ষিকীতে এম আব্দুর রহিমের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

আজ শুক্রবার দুপুরে তিনি দিনাজপুরে পৌঁছে এম আব্দুর রহিমের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি সূরা ফাতেহা পাঠ ও এম আব্দুর রহিমের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনজাত করেন।

এসময় মরহুম এম আব্দুর রহিমের বড় ছেলে বিচারপতি এনায়েতুর রহিম, ছোট ছেলে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, কন্যাদ্বয় ডা. নাদিরা সুলতানা ও নাসিমা সুলতানা, জেলা প্রশাসক মাহমুদুল আলম, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, একাত্তর টিভি’র ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক বাবু, এম আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের সভাপতি এডভোকেট আজিজল ইসলাম জুগলু, কার্যকরী সভাপতি সফিকুল হক ছুটু, সাধারণ সম্পাদক চিত্ত ঘোষ এবং আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়